মেনু নির্বাচন করুন

ফটোগ্যালারি

নড়াইল সদর উপজেলার ৭নং শেখহাটি ইউনিয়ন পরিষদের অর্থায়নে শেখহাটি তপনভাগ যুক্ত মাধ্যমিক বিদ্যালয়ের ক্যাম্পাসে শোভা বর্ধনকারী বৃক্ষ রোপন করছেন চেয়ারম্যান জনাব বুলবুল আহমেদ, ইউপি সচিব, ইউপি সদস্যবৃন্দ, বিদ্যালয়ের শিক্ষক বৃন্দ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। (২০১৯-০৯-১৫)
ডেঙ্গু প্রতিরোধে এডিস মশার লাভা নিধনের জন্য শেখহাটি ইউনিয়নের চারী পাশ সহ স্কুল ক্যাম্পাসের ও বাজারের বদ্ধ জলাশয়ে প্রতিষেধক স্প্রে কার্যক্রম শুরু করেছেন শেখহাটি ইউপি চেয়ারম্যান জনাব বুলবুল আহমেদ ও পরিষদ বর্গ। এ বিষয়ে জন সচেতনতা বৃদ্ধি ও সার্বিক কার্যক্রমে সহযোগীতা করছেন স্কুলের শিক্ষক বৃন্দ ও এলাকার গন্য মান্য ব্যক্তি বর্গ। সমগ্র এলাকাবাসী উৎসাহ উদ্দীপনার সাথে মশক নিধন কার্যক্রমে একাত্ত্বতা প্রকাশ করেছেন এবং কার্যক্রমে অংশ গ্রহন করছেন। (২০১৯-০৯-১৫)
নড়াইল সদর উপজেলার ৭নং শেখহাটি ইউনিয়ন পরিষদ ১৯৬১ সালে ভবনটি নির্মিত হয়েছে। দির্ঘ্যদিন যাবৎ ভবনটি জরাজীর্ন ও ঝুকিপূর্ন। সামান্য বৃষ্টি হলেই ছাদ দিয়ে পানি পড়ে। এই ভবনে ইউনিয়ন পরিষদের সকল কর্মকান্ড সম্পন্ন হয়ে আসছে। বর্তমান পরিষদে কর্মকান্ড ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। সরকারী ভিজিএফ, ভিজিডি চাউল রাখা অত্যন্ত্য ঝুকিপূর্ন ও নিরাপত্তাহীন। ডিজিটাল সেন্টার সহ পরিষদের সকল প্রয়োজনীয় কাগজ পত্র সামান্য বৃষ্টি হলেই ভিজে নষ্ট হয়ে যায়। এই গুরুত্বপূর্ন বিষয় গুলির দায়ভার বহন করার পরিষদের কাছে এখন আতংক। অতএব, নতুন ভবন নির্মানের জন্য কর্তৃপক্ষের যথাযথ দৃষ্টি আকর্ষন করছি। চেয়ারম্যান- জনাব বুলবুল আহমেদ ৭নং শেখহাটি ইউনিয়ন পরিষদ, নড়াইল সদর, নড়াইল। মোবাইল- ০১৭৭০-৩৭৪১০৫. (২০১৯-০৮-০৮)
৭নং শেখহাটি ইউনিয়ন পরিষদ আঙ্গিনা ও চারিপাশে পরিষ্কার পরিচ্ছন্নতা কার্যক্রম-২০১৯। তারিখ:- ০৬-০৮-২০১৯ ইং. (২০১৯-০৮-০৬)
মশা নিধন পরিকল্পনা ও বাস্তবায়ন (২০১৯-০৮-০৪)
মাতৃত্বকালীন ভাতাভোগীদের সমাবেশ সভা। (২০১৮-১০-২৪)
বৃক্ষরোপন কর্মসূচী (২০১৮-০৯-০৪)
ছবি (২০১৭-১২-১৮)
কৃষি (০০০০-০০-০০)
photo galari (০০০০-০০-০০)
ফটোগ্যালারী (০০০০-০০-০০)
বট গাছের ছবি (০০০০-০০-০০)
গরু দিয়ে লাঙ্গল চাষ (০০০০-০০-০০)
ফটোগ্যালারী (০০০০-০০-০০)

Share with :

Facebook Twitter